• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর তহবিলের অর্থ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৩ পিএম;
ফুলবাড়ীতে ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর তহবিলের অর্থ
ফুলবাড়ীতে ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর তহবিলের অর্থ

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৪৫ জন দুস্থ নারী ও পুরুষের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলের ১২ লাখ ৭০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। বুধবার (১ মে) সকাল ১১ টায় উপজেলা কনফারেন্স কক্ষে আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) জাফর আরিফ চৌধুরী।.


এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষামন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।.


এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হুদা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মুশফিকুর রহমান বাবুল। এছাড়াও বক্তব্য রাখেন সহসভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও বেতদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক ও কাজিহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক রতন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবল, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্রমুখ। 
শেষে প্রধানমন্ত্রীর তহবিলের ১২ লাখ ৭০ হাজার টাকার চেক ৪৫ জন দুস্থ নারী ও পুরুষের মাঝে তুলে দেন অনুষ্ঠানে অতিথিদ্বয়। 
 . .

ডে-নাইট-নিউজ /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ