সর্বশেষ খবর
ঈদগাঁও সীমানাবিরোধ নিয়ে মা-মেয়েকে জবাই করে হত্যা করা হয়েছে। শার্শায় তিনটি ক্লিনিক সিলগালা করে তালা ঝুলিয়ে দিলো স্বাস্থ্য কর্মকর্তারা সিরিয়া ইসরায়েলের সাথে বৈঠকের সংবাদকে তীব্রভাবে প্রত্যাক্ষান বেনাপোল দিয়ে ভারত বাংলাদেশ সেনাবাহিনীকে উপহার হিসেবে পাঁচটি কুকুর দিয়েছেন। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ এবং সুস্থ ৬৮২ ঝিনাইদহে সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী আজ ইসরাইলে করোনা টিকা নিয়ে ১৩ জনের মুখমন্ডল বিকৃত নোয়াখালীর এক পাগলকে পাবনায় পাঠাতে হবে :নিক্সন চৌধুরী ফরিদপুরের আলোচিত সেই দুই ভাইয়ের ৬ মাসের জামিন

সারা বিশ্বে করোনা আরও ভয়ংকার রূপ নিচ্ছে

প্রকাশিত: 11/11/2020

অনলাইন ডেস্ক:

সারা বিশ্বে করোনা আরও ভয়ংকার রূপ নিচ্ছে

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রকোপ উত্তরোত্তর বেড়েই চলছে। এরই মধ্যে বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৫ কোটি ১৮ লাখ ১০ হাজার ৮৯০ জনে। মৃত্যু হয়েছে ১২ লাখ ৭৯ হাজার ৫৫০ জনের। 

ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বুধবার (১১ নভেম্বর) দুপুর ১২টা পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৫ কোটি ১৮ লাখ ১০ হাজার ৮৯০ জন। মৃত্যু হয়েছে ১২ লাখ ৭৯ হাজার ৫৫০ জনের। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন তিন কোটি ৬৩ লাখ ৯৪ হাজার ৯৬৭ জন।

এদিকে তালিকায় শীর্ষে থাকা যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ১ কোটি ৫৫ লাখ ৯ হাজার ১৮৪ জন। মৃত্যু হয়েছে ২ লাখ ৪৫ হাজার ৭৯৯ জনের।

দ্বিতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন ৮৬ লাখ ৩৬ হাজার ১১ জন এবং মারা গেছেন এক লাখ ২৭ হাজার ৬১৫ জন।

আর তৃতীয় অবস্থানে ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় ৫৭ লাখ ১ হাজার ২৮৩ জনের বেশি মানুষ সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লাখ ৬২ হাজার ৮৪২ জনের।

আরও পড়ুন

×