সর্বশেষ খবর
আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার ২৪ জানুয়ারি ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাউছার রায়পুরায় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ অব্যাহত রেখেছেন রামু রশিদনগরে ৩ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা অভিযোগ শাহ আলম চেয়ারম্যান এর উপর। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ এবং সুস্থ ৩৮৮

মাস্ক ছাড়া আগামীকাল শুক্রবার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ নিষেধ

প্রকাশিত: 12/11/2020

অনলাইন ডেস্ক:

মাস্ক ছাড়া আগামীকাল শুক্রবার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ নিষেধ

আগামীকাল শুক্রবার থেকে মাস্ক পরা ছাড়া কাউকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী। 

কোভিড নিয়ন্ত্রণে সরকারি যে সিদ্ধান্ত তা বাস্তবায়ন করতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। এছাড়া সন্ধ্যার পর ক্যাম্পাসে বহিরাগতরা অকারণে থাকতে পারবে না বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাবি প্রক্টর বলেন, মাস্ক ব্যবহারে সরকারি যে সিদ্ধান্ত আছে, আমরা সেটাই বাস্তবায়ন করবো। আমি আমার টিমকে বলে দিয়েছি, তারা বিষয়টি দেখবে। যেহেতু করোনা বৃদ্ধি পেয়েছে, তাই ক্যাম্পাসে সন্ধ্যার পর অকারণে বহিরাগতরাও থাকতে পারবে না। তারা ক্যাম্পাসে করোনা ছড়াতে পারে। এসব সিদ্ধান্ত কার্যকর করতে ক্যাম্পাসের প্রবেশমুখগুলোতে টহল থাকবে বলেও জানান তিনি। 

উল্লেখ্য, চলতি বছরের ১৯ মার্চ থেকে কোভিড-১৯ এর কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সশরীরে শিক্ষা কার্যক্রম বন্ধ হয়েছে। হলগুলোও বন্ধ করে দেওয়া হয়েছে। তবে সীমিত পরিসরে দাপ্তরিক কর্মকাণ্ড চলছে। 

আরও পড়ুন

×