সর্বশেষ খবর
আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার ২৪ জানুয়ারি ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাউছার রায়পুরায় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ অব্যাহত রেখেছেন রামু রশিদনগরে ৩ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা অভিযোগ শাহ আলম চেয়ারম্যান এর উপর। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ এবং সুস্থ ৩৮৮

মাস্কবিহীন মানুষগুলোকে নগ্নবাদী বলে আখ্যা দিলেন বিল গেটস

প্রকাশিত: 19/11/2020

ডে-নাইট নিউজ ডেস্ক:

মাস্কবিহীন মানুষগুলোকে নগ্নবাদী বলে আখ্যা দিলেন বিল গেটস

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের উন্নত দেশগুলো বর্তমান সময়গুলোতে মাস্কের উপর বেশি জোর দিচ্ছেন। মাস্কবিহীন মানুষগুলো স্বাস্থ্যের জন্য কতটা ঝুঁকি তার ভয়াবহতা স্বরণ করিয়ে দিতেই তিনি এক সাক্ষাৎকারে মাস্ক না পরা মানুষগুলোকে নগ্নবাদী হিসেবে আখ্যায়িত করেছেন।

বিল গেটস এ বিষয়ে ব্যাখ্যা করে বলেছেন, করোনাকে সাধারণ ঠান্ডা বা সর্দি-কাশি বা জ্বরের সাথে তুলনা করা যাবেনা। তিনি বিশেষ করে একজন করোনা রোগীকে মাস্ক পরার উপর বেশি গুরুত্বারোপ করেছেন।

উল্লেখ্য, ধনকুব বিলগেটস করোনা টিকা আবিস্কারে অঢেল অর্থ দান করেছেন, যা অনন্য উদাহরণ।

আরও পড়ুন

×