সর্বশেষ খবর
ঈদগাঁও সীমানাবিরোধ নিয়ে মা-মেয়েকে জবাই করে হত্যা করা হয়েছে। শার্শায় তিনটি ক্লিনিক সিলগালা করে তালা ঝুলিয়ে দিলো স্বাস্থ্য কর্মকর্তারা সিরিয়া ইসরায়েলের সাথে বৈঠকের সংবাদকে তীব্রভাবে প্রত্যাক্ষান বেনাপোল দিয়ে ভারত বাংলাদেশ সেনাবাহিনীকে উপহার হিসেবে পাঁচটি কুকুর দিয়েছেন। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ এবং সুস্থ ৬৮২ ঝিনাইদহে সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী আজ ইসরাইলে করোনা টিকা নিয়ে ১৩ জনের মুখমন্ডল বিকৃত নোয়াখালীর এক পাগলকে পাবনায় পাঠাতে হবে :নিক্সন চৌধুরী ফরিদপুরের আলোচিত সেই দুই ভাইয়ের ৬ মাসের জামিন

বেনাপোল চেকপোস্ট এলাকায় ভারতীয় স্যালাইনসহ আটক-১

বেনাপোল চেকপোস্ট এলাকায় ভারতীয় স্যালাইনসহ আটক-১

যশোরের বেনাপোল চেকপোস্ট এলাকায় আজ বুধবার (২৫শে নভেম্বর) ভোরে ভারতীয় ২৪ পিস স্যালাইনসহ জুয়েল রানা (২৩) নামে এক পাচারকারীকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক জুয়েল রানা বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের শাহ আলম রাজার ছেলে।

আইসিপি বিজিবি সুবেদার আরশাফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল  চেকপোস্ট এলাকার রেজাউল মার্কেটের সামনে পাকারাস্তার উপর থেকে অভিযান চালিয়ে ভারতীয় ২৪ পিস স্যালাইনসহ জুয়েলকে আটক করা হয়।

তিনি আরো জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

আরও পড়ুন

×