সর্বশেষ খবর
আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার ২৪ জানুয়ারি ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাউছার রায়পুরায় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ অব্যাহত রেখেছেন রামু রশিদনগরে ৩ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা অভিযোগ শাহ আলম চেয়ারম্যান এর উপর। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ এবং সুস্থ ৩৮৮

কিংবদন্তি আর্জেন্টিনার ফুটবলার যাদুকর ম্যারাডোনা আর নেই

প্রকাশিত: 25/11/2020

নিউজ ডেস্ক:

কিংবদন্তি আর্জেন্টিনার ফুটবলার যাদুকর ম্যারাডোনা আর নেই

কিংবদন্তি আর্জেন্টিনার ফুটবলার দিয়েগো ম্যারাডোনা আর নেই। ফুটবল জাদুকর ৬০ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। বুধবার (২৫ নভেম্বর) তিনি নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বিশ্বজয়ী কিংবদন্তি এই ফুটবল তারকা মারা যাওয়ার সংবাদে শোকে স্তব্ধ পুরো ফুটবল বিশ্ব। নিউজ ডেইলি মেইল, আল জাজিরা

এর আগে, ম্যারাডোনা তার ৬০তম জন্মদিন উদযাপনের কয়েক দিন পর অসুস্থ হয়ে পড়েছিলেন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে শোনা গিয়েছিল ম্যারাডোনায় হার্ট অ্যাটাক হয়েছিল। পরে শোনা যায় তার শরীরে করোনার প্রভাবও ছিল।

অবশ্য তার তার চিকিৎসক লিপল্ডো লুকি গুজব অস্বীকার করে  বলেছিলেন, ম্যারাডোনার শরীরে করোনার কোনও চিহ্ন নেই। তার হার্ট অ্যাটাকও হয়নি। তার অসুস্থতা এতটা গুরুত্বপূর্ণ নয়। আসলে তিনি কিছুদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন। ক্লান্তি তাকে গ্রাস করেছে। এটি শরীরেও প্রভাব ফেলে।

সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ম্যারাডোনা ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জয়ে সহায়তা করেছিলেন। তিনি বোকা জুনিয়র্স, নাপোলি এবং বার্সেলোনার হয়েও খেলেছিলেন।


 

আরও পড়ুন

×