সর্বশেষ খবর
কোটচাঁদপুর পৌর নির্বাচন আর ৫ দিন বাকী একক প্রার্থী নিয়ে সুবিধায় বিএনপি দুই বিদ্রোহী নিয়ে টেনশনে আ.লীগ! মদিনা নগরী বিশ্বের সবচেয়ে স্বাস্থ্যকর শহর বিশ্বের সবচেয়ে স্বাস্থ্যকর শহর মদিনা ইসরায়েলের আয়রন ডোম মার্কিন ঘাঁটিতে মোতায়েন করা হচ্ছে আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার

ভারতের ২ সেনা নিহত পাকিস্তানের হামলায়

ভারতের ২ সেনা নিহত পাকিস্তানের হামলায়

ভারত দাবি করেছে জম্মু ও কাশ্মীর সীমান্তে নিয়ন্ত্রণ রেখা (এলওসি) বরাবর পাকিস্তানের সেনার গুলিতে ২ ভারতীয় সেনা নিহত হয়েছেন। নিহত দুই সেনা হলেন নায়েক প্রেম বাহাদুর ও রাইফেলম্যান সুখবীর সিং।

শুক্রবার, জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার নিয়ন্ত্রণ রেখার (এলওসি) সুন্দরবন সেক্টরে যুদ্ধবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনারা গুলি চালিয়েছে বলে ভারত দাবি করে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গুলাগুলিতে ২ জন ভারতীয় সেনা ঘটনাস্থলেই নিহত হন।

এই সেক্টরের দায়িত্বে থাকা ভারতীয় বাহিনীর দাবি, পাকিস্তানের সেনারা সীমান্ত লঙ্ঘন করে  ভারতীয় বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায়। উল্লেখ্য, পাকিস্তান এ ঘটনায় এখনও কোনও মন্তব্য করেনি।

এর আগে বৃহস্পতিবার পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানের সেনার হামলায় এক জুনিয়র কমিশনড কর্মকর্তা নিহত হয়েছিলেন এবং গুলিবিদ্ধ হয়েছিলেন আরও একজন বেসামরিক লোক।

আরও পড়ুন

×