সর্বশেষ খবর
ঈদগাঁও সীমানাবিরোধ নিয়ে মা-মেয়েকে জবাই করে হত্যা করা হয়েছে। শার্শায় তিনটি ক্লিনিক সিলগালা করে তালা ঝুলিয়ে দিলো স্বাস্থ্য কর্মকর্তারা সিরিয়া ইসরায়েলের সাথে বৈঠকের সংবাদকে তীব্রভাবে প্রত্যাক্ষান বেনাপোল দিয়ে ভারত বাংলাদেশ সেনাবাহিনীকে উপহার হিসেবে পাঁচটি কুকুর দিয়েছেন। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ এবং সুস্থ ৬৮২ ঝিনাইদহে সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী আজ ইসরাইলে করোনা টিকা নিয়ে ১৩ জনের মুখমন্ডল বিকৃত নোয়াখালীর এক পাগলকে পাবনায় পাঠাতে হবে :নিক্সন চৌধুরী ফরিদপুরের আলোচিত সেই দুই ভাইয়ের ৬ মাসের জামিন

বাইডেন প্রথম ফিলিস্তিনি এক কর্মকর্তাকে হোয়াইট হাউসে নিয়োগ দিচ্ছেন

বাইডেন প্রথম ফিলিস্তিনি এক কর্মকর্তাকে হোয়াইট হাউসে নিয়োগ দিচ্ছেন

নবনির্বাচিত রাষ্ট্রপতি জো বাইডেন মার্কিন প্রশাসনে একের পর এক ইতিহাসের জন্ম দিয়ে চলেছেন। এবার তিনি আরেকটি ইতিহাস তৈরি করতে যাচ্ছেন।

এই প্রথম কোনও ফিলিস্তিনি-আমেরিকান হোয়াইট হাউসে নিয়োগ পাচ্ছেন।রিমা দোদি নামে ফিলিস্তিনি বংশোদ্ভুত মহিলা নবনির্বাচিত মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেনের দীর্ঘদিন যাবত সহকারী হিসেবে কাজ করে আসছেন। বাইডেন এখন তাকে হোয়াইট হাউসের আইন উপ-পরিচালক হিসেবে নিয়োগ দিচ্ছেন। 

রিমা দোদি ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করার পর ইলিয়ন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

রিমা দোদি ইলিয়নের সিনেটর ডিক দুরবিনের সহকারী হিসেবে কাজ করে আসছেন ১৪ বছর যাবত।


 

আরও পড়ুন

×