সর্বশেষ খবর
যুগাচার্য স্বামী বিবেকানন্দ'র ১৫৮ তম জন্ম উৎসবের নিমন্ত্রন বার্তা গণ অধিকার রক্ষার জন্য নতুনধারা : মোমিন মেহেদী গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ এবং সুস্থ ৬০২ অবৈধ সম্পদ অর্জন ঝিনাইদহের সাবেক ওসি গ্যাড়াকলে সার্জেন্ট সোলায়মান চৌধুরী স্কুল এন্ড কলেজের পেস্টূন কেটে ফেলে কুচক্রিমহল  মৃদু শৈত্যপ্রবাহে রাতে কম্বল নিয়ে ছুটে গেলেন ফুলবাড়ীর ইউএনও আমেরিকার কাজের উদ্দেশ্য বিশ্বের সম্পদ নিয়ন্ত্রণ করা: বিশ্লেষকর গৃহহীনদের প্রধানমন্ত্রীর গৃহবরাদ্দ বিষয়ক ফুলবাড়ীতে ইউবএনও’র প্রেস ব্রিফিং ভারতের উপহারের ২০ লক্ষ ভ্যাকসিনের ডোজ আজ আসছে  কাতার ধর্ম মন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর

ব্রাহ্মনবাড়িয়ায় নববধূকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত স্বামী পলাতক

প্রকাশিত: 28/11/2020

নিজস্ব প্রতিবেদন :

ব্রাহ্মনবাড়িয়ায় নববধূকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত স্বামী পলাতক

ব্রাহ্মনবাড়িয়ার আখাউড়া উপজেলায় নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহত নববধূর নাম সুরভী।  দীর্ঘদিন প্রেম করার পর ১১ মাস আগে গত ১ জানুয়ারি তারা বিয়ে করেন। 

গতকাল শুক্রবার রাতে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আখাউড়া থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মো. ইউসুফ আল কাইফ (৩৫) পলাতক রয়েছেন। 

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। 

নিহত গৃহবধূ সুরভীর মা ফরিদা বেগম জানান, বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে সুরভীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হচ্ছিল যৌতুকের জন্যই তার স্বামী ইউসুফ আল কাইফ পরিকল্পিতভাবে হত্যা করেছে।  

আরও পড়ুন

×