সর্বশেষ খবর
আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার ২৪ জানুয়ারি ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাউছার রায়পুরায় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ অব্যাহত রেখেছেন রামু রশিদনগরে ৩ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা অভিযোগ শাহ আলম চেয়ারম্যান এর উপর। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ এবং সুস্থ ৩৮৮

টুঙ্গীপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ৩

প্রকাশিত: 28/11/2020

নিজস্ব প্রতিবেদন :

টুঙ্গীপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ৩

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাত্রীবাহি বাস খালে পড়ে নিহত হয়েছেন ৩ জন। এসময় আহত হয়েছেন অন্তত আরও ৩০ জন।

আজ শনিবার টুঙ্গীপাড়া উপজেলার মালেকের বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এসময় আহত হয়েছেন আরও ৩০ জন। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টুঙ্গীপাড়া থানার ওসি এএফএম নাসিম। তিনি বলে, দুর্ঘটনায় এখন পর্যন্ত তিনজন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। 

আরও পড়ুন

×