সর্বশেষ খবর
আমেরিকা সিরিয়া থেকে ইসরায়েলে তেল পাঠাচ্ছে: সাবেক মার্কিন রাষ্ট্রদূত শার্শায় দুই শিশু ধর্ষনের অভিযোগ গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ এবং সুস্থ ৫১৪ ঝিনাইদহে তিন নেতার বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলেন দশম-দ্বাদশ ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস, সপ্তাহে ১দিন বাকিদের: শিক্ষামন্ত্রী এশিয়ার ড্রাগ সম্রাট সে চি লোপ গ্রেপ্তার ২৪ জানুয়ারি ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস এডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাউছার রায়পুরায় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ অব্যাহত রেখেছেন রামু রশিদনগরে ৩ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা অভিযোগ শাহ আলম চেয়ারম্যান এর উপর। গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ এবং সুস্থ ৩৮৮

'সরকার তাদের দুঃশাসন ঢাকতে জঘন্য কৌশল অবলম্বন করছে'

প্রকাশিত: 28/11/2020

ডে-নাইট নিউজ ডেস্ক:

'সরকার তাদের দুঃশাসন ঢাকতে জঘন্য কৌশল অবলম্বন করছে'

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার তাদের ভয়াবহ দুঃশাসন আড়াল করতে জঘন্য কৌশল অবলম্বন করছে। তাই বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের উপর ঘৃণ্য হামলা, খুণ জখমের মতো নারকীয় তান্ডব অব্যাহত রেখেছে।

শনিবার বিকেলে মাগুরায় বিএনপি অফিসে হামলা এবং যুবদল নেতাকে কুপিয়ে আহত করার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। তিনি মাগুরা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং গুরুতর আহত পৌর যুবদল নেতা শান্তির দ্রুত সুস্থতা কামনা করেন।

মির্জা ফখরুল জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে মাগুরা জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত আক্রমণ চালায়। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব কিশোরের বাসভবনে ব্যাপক ভাঙচুর ও হামলা এবং পৌর যুবদল নেতা শান্তিকে মারাত্মকভাবে কুপিয়েছে।

তিনি বলেন, পরিস্থিতি দেখে মনে হচ্ছে আওয়ামী লীগ খুন, জখন ও সন্ত্রাসবাদের মাধ্যমে দেশের মানুষকে সন্ত্রস্ত করে তারা ক্ষমতা দীর্ঘায়িত করার জঘন্য খেলায় অবতীর্ণ হয়েছে। 
আওয়ামী সরকার জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ বিরোধী দলসমূহের সব অধিকার থেকে বঞ্চিত করে তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে বিরোধীদলমুক্ত দেশ শাসন কায়েম করতে সন্ত্রাসীদের লেলিয়ে দিয়েছে।

তিনি আরও বলেন, ক্ষমতাসীন দলের প্রত্যক্ষ সহায়তা না থাকলে সন্ত্রাসীরা মাগুরা জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে যুবদল নেতাকে নির্মমভাবে কুপিয়ে আহত করার সাহস পেত না। বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা রোধে সরকারের অনীহাই সন্ত্রাসীদের বেপরোয়াভাবে সন্ত্রাস চালিয়ে যেতে উত্সাহিত করছে।


 

আরও পড়ুন

×