সর্বশেষ খবর
যুগাচার্য স্বামী বিবেকানন্দ'র ১৫৮ তম জন্ম উৎসবের নিমন্ত্রন বার্তা গণ অধিকার রক্ষার জন্য নতুনধারা : মোমিন মেহেদী গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ এবং সুস্থ ৬০২ অবৈধ সম্পদ অর্জন ঝিনাইদহের সাবেক ওসি গ্যাড়াকলে সার্জেন্ট সোলায়মান চৌধুরী স্কুল এন্ড কলেজের পেস্টূন কেটে ফেলে কুচক্রিমহল  মৃদু শৈত্যপ্রবাহে রাতে কম্বল নিয়ে ছুটে গেলেন ফুলবাড়ীর ইউএনও আমেরিকার কাজের উদ্দেশ্য বিশ্বের সম্পদ নিয়ন্ত্রণ করা: বিশ্লেষকর গৃহহীনদের প্রধানমন্ত্রীর গৃহবরাদ্দ বিষয়ক ফুলবাড়ীতে ইউবএনও’র প্রেস ব্রিফিং ভারতের উপহারের ২০ লক্ষ ভ্যাকসিনের ডোজ আজ আসছে  কাতার ধর্ম মন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশি আলেম মাওলানা ইউসুফ নূর

 দেশে একমাত্র বঙ্গন্ধুর ভাস্কর্যই হবে

প্রকাশিত: 29/11/2020

নিজস্ব প্রতিবেদন :

 দেশে একমাত্র বঙ্গন্ধুর ভাস্কর্যই হবে

শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের স্মরণসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য হবে এই স্বাধীন দেশের স্বাধীন চেতনা।

এছাড়া আমাদের মুক্তিযোদ্ধাদের চেতনা ধরে রাখার জন্য ও তাদের চিরস্বরনী করে রাখার জন্য ভাস্কর্য স্থাপন করা হবে।  

এসময় তিনি আরও বলেন, দেশে কোনো অপশক্তি নেই এই ভাস্কর্যে বিরুদ্ধে কথা বলার রাষ্ট্র আইনি ব্যবস্থা নিবে, জনগণ তাদের প্রতিহত করবে।   

মাহবুব উল আলম হাফিন বলেন, বাংলাদেশে কিছু আলেম ওলামা-মাশায়েখ উগ্র কথা বলেছেন। তারা নাকি ইসলামের ধারক-বাহক। এ দেশে 
কোনো জঙ্গিবাদ ও মৌলবাদের স্থান নেই।  ইসলাম একটি শান্তির ধর্ম। 

ওলামা-মাশায়েখদের কাছে প্রশ্ন উত্থাপন করে তিনি আরো বলেন, এদেশে সরকার আছে, জনগণ আছে। তাদের শক্তি সম্পর্কে আপনাদের রাস্তা থাকতে হবে। জঙ্গিবাদী ও সন্ত্রাসী কথা বলে শ্রদ্ধা ধরে রাখা সম্ভব হবে না।   

অযথা মাঠ গরম করে কোনো লাভ নেয় ।  আমাদের সরকারের প্রতি বিশ্বাস রেখে  সবাই কে এক সাথে  কাজ করতে হবে 

আরও পড়ুন

×