সর্বশেষ খবর

রাতের আঁধারে দুস্থ অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিলেন ইউএনও

রাতের আঁধারে দুস্থ অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিলেন ইউএনও

‘রাইত দশটায় হঠাৎ ইউএনও স্যার সাদা গাড়ি নিয়া হামার বস্তিতে ঢুকিলো। গাড়ি থেকে তিন-চারজন কোটপ্যাণ্ট পরা মানুষ নামিল। তারপর খুঁজিবার লাগিল বস্তিতে বয়স্ক কায় কায় আছে। বয়স্ক মানুষগুলাক জিগাইলো তোমার কি ঠান্ডা নাগোছে? হারা হামার দুঃখ কষ্টের কথা কনু।

তারপর হামার লগে আসি হামাক কম্বল দিয়া জড়ায় ধরল ইউএনও স্যার। এহন শীতের জ্বালা হামার কমিলো। কথাগুলো দিনাজপুরের ফুলবাড়ী পৌরএলাকার কানাহার গ্রামের বস্তির শতবর্ষী ছাবেদা বেওয়ার।

গত শনিবার রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ফুলবাড়ী পৌরএলাকার কয়েকটি গ্রামে দুস্থ ও অসহায়দেরকে খুঁজে খুছে তাদের দুর্দশার কথা শোনেন এবং তাদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিউল ইসলাম, জনস্বাস্থ্যের উপ প্রকৌশলী সোহানুর রহমান সুমন, ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, সাংবাদিক মেহেদী হাসান প্রমুখ।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন বলেন, সরকারিভাবে দুস্থ ও অসহায়দের জন্য কম্বল বরাদ্দ এসেছে। সেই কম্বল রাতের আঁধারে পৌরএলাকার দুস্থ ও অসহায়দের বাড়িতে গিয়ে কম্বল পৌঁছে দেয়া হচ্ছে। 

আরও পড়ুন

×