সর্বশেষ খবর

গৃহহীনদের প্রধানমন্ত্রীর গৃহবরাদ্দ বিষয়ক ফুলবাড়ীতে ইউবএনও’র প্রেস ব্রিফিং

গৃহহীনদের প্রধানমন্ত্রীর গৃহবরাদ্দ বিষয়ক ফুলবাড়ীতে ইউবএনও’র প্রেস ব্রিফিং

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী উপহার স্বরূপ দিনাজপুরের ফুলবাড়ীতে গৃহহীন ও ভূমিহীনদের গৃহ বরাদ্দ বিষয়ক দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) উদ্যোগে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা সেমিনার কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে মূখ আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা প্রকৌশলী (এলইজিডি) এফএমএ রায়হানুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. শফিউল ইসলাম প্রমুখ। এ সময় সাংবাদিকদের মধ্যে ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. হারুন উর রশীদ, সহ-সভাপতি প্রভাষক মো. আজিজুল হক সরকার, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মো. আফজাল হোসেন, দৈনিকব যায়যায়দিন প্রতিনিধি মো. রজব আলী প্রমুখ উপস্থিত ছিলেন । 

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন বলেন, মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী উপহার স্বরূপ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার গৃহহীন ও ভূমিহীনদের জন্য ৭৬৯ টি ঘর বরাদ্দ দেওয়া হয়েছে। এরমধ্যে ৪০০ ঘরের নির্মাণ কাজ ইতোমধ্যেই সম্পন্ন হয়ে গেছে। যে ঘরগুলো বরাদ্দ পাওয়া ব্যক্তিদের কাছে ঘর ও ঘরের দলিল আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী দেশব্যাপী গৃহহীন ও ভূমিহীনদের ঘরগুলো হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করবেন। একই দিন উপজেলা পরিষদ চত্বরে একযোগে ফুলবাড়ী উপজেলার ৪০০ পরিবারের কাছে ঘর ও ঘরের জায়গার দলিল আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে। 
 

আরও পড়ুন

×