সর্বশেষ খবর

লক্ষীপুরে বলৎকারের অভিযোগে কাওমী মাদ্রাসার শিক্ষক গিয়াস আটক

লক্ষীপুরে বলৎকারের অভিযোগে কাওমী মাদ্রাসার শিক্ষক গিয়াস আটক

লক্ষীপুরের কমলনগরে হাজির হাট মার্কাজুল উলূম কওমি মাদ্রাসার মো. গিয়াস উদ্দিন নামের শিক্ষককে সমকামিতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ।গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনায় থানায় একটি মামলা করে ওই শিক্ষার্থীর পরিবার।

এর আগে গত ১১ ফেব্রুয়ারী রাতে কমলনগরে হাজির হাট মার্কাজুল উলূম কওমি মাদ্রাসার এক ছাত্রের (১২) সাথে সমকামিতা করে ওই মাদ্রাসার শিক্ষক। গ্রেফতারকৃত মাওলানা মোঃ গিয়াস উদ্দিন হাজিরহাট মার্কাজুল উলূম কওমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মাওলানা ওমর ফারুকের ছোট ভাই ও একই মাদ্রাসার শিক্ষক।

অভিযুক্ত গিয়াস উদ্দিন উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী শিশুটির পরিবারের অভিযোগ গত ১১ ফেব্রুয়ারী রাতে হাজিরহাট মাকরাজুল উলুম কওমি মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক মাদ্রাসার ছাত্রদের আবাসিক হলে গভীর রাতে ঘুমের ঘরে ওই শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে।

পরে ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি নিয়ে শোর চিৎকার করলে অভিযুক্ত শিক্ষক শিক্ষার্থীকে একটি রুমে তালা বন্ধ করে রাখেন। পরের দিন দুপুরের খাবারের সময় শিক্ষার্থী পালিয়ে গিয়ে তার পরিবারকে জানায়। ঐদিন শিশুটির পরিবার বিকালে থানায় অভিযোগ করলে সন্ধ্যা ওই শিক্ষককে আটক করে কমলনগর থানা পুলিশ।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসলেহ উদ্দিন জানান, বলাৎকারের মামলায় অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের পাঠানো হয়েছে। এ ঘটনায় কমলনগর থানায় একটি মামলা হয়েছে মামলা নং-৬/২১ এবং ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন

×