টানা ছুটিতে কক্সবাজার সৈকতে পর্যটকের ঢল

প্রকাশিত: 21/02/2021

কায়সার কক্সবাজার 

টানা ছুটিতে কক্সবাজার সৈকতে পর্যটকের ঢল

টানা ছুটিতে কক্সবাজার সমুদ্র সৈকতে নেমেছে পর্যটকের ঢল।পর্যটন শহর কক্সবাজার সৈকতে গতকাল ছিল মানুষের ঢল। পর্যটন মৌসুমের প্রায় শেষ। সাপ্তাহিক ছুটির সাথে মাতৃভাষা দিবসের ছুটিতে অবকাশ যাপনে সব শ্রেণির মানুষ হুমড়ি খেয়ে পড়েছে পর্যটন নগরী কক্সবাজারে।

অবস্থা আরো কয়দিন চলতে পারে বলে মনে করেন পর্যটন সংশ্লিষ্টরা। সৈকতের লাবনী পয়েন্ট, সীইন পয়েন্ট, কলাতলীর ডলফিন পয়েন্টসহ ইনানী, হিমছড়ি ও টেকনাফ সৈকতে দেখা গেছে পর্যটকে ভরপুর।

 সৈকতের পাশাপাশি অন্যান্য পর্যটন স্পটগুলোতেও ঘুরে বেড়াচ্ছেন তারা। এসব পর্যটকের নিরাপত্তা নিশ্চিতে নেয়া হয়েছে নানা ব্যবস্থা। সেবা নিশ্চিত করতে জেলা প্রশাসন ও র‌্যাবের ভ্রাম্যমাণ টিম কাজ করছে। তবে পর্যটকদের তেমন কোনো স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি, যদিও প্রশাসনের পক্ষ থেকে বিষয়টির ওপর জোর দেওয়া হচ্ছে।

দু’দিনের সাপ্তাহিক ছুটির সাথে যোগ হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারির এক দিনের সরকারি ছুটি। ফলে আগে থেকেই অনেকের প্রস্তুতি ছিল কক্সবাজার আসার। এরমধ্যে অনেকেই বৃহস্পতিবার ছুটি নিয়ে কক্সবাজার ছুটে আসে

এসব পর্যটকদের মাঝে খুব স্বল্প সংখ্যককে স্বাস্থ্যবিধি মানতে দেখা গেছে। তবে বেশিরভাগ পর্যটকের মুখে কোনো মাস্ক নেই। মানছেন না স্বাস্থ্যবিধিও।

আরও পড়ুন

×