• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ব্যাপক সুনাম রয়েছে এলাকায় সাবেক ফরিদুল আলম মেম্বারের


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:১৩ পিএম;
ব্যাপক সুনাম রয়েছে এলাকায় সাবেক ফরিদুল আলম মেম্বারের
ব্যাপক সুনাম রয়েছে এলাকায় সাবেক ফরিদুল আলম মেম্বারের

কক্সবাজারের সদর উপজেলার ভারুয়াখালী ২নং ইউনিয়ন পরিষদের আওতাধীন ৯নং ওয়ার্ডে থেকে পরিচ্ছন্ন ব্যক্তি হিসেবে সবাই তাকে চিনেন, এলাকায় তুমুল জনপ্রিয়তাও রয়েছে তার। তবে আসন্ন ২নং ভারুয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের এলাকার লোকজন ফরিদুল আলমকে মেম্বার পদে নির্বাচন করার উৎসাহ দিয়ে যাচ্ছে দীর্ঘদিন ধরে।.

এ বিষয়ে সাবেক ফরিদুল আলম মেম্বার জানিয়েছেন, আমি গত নির্বাচনে সামান্য ভোটে হেরে যাওয়ার পরেও এলাকা থেকে হারিয়ে যাইনি।গরীব দুখী মেহনতী মানুষের পাশে ছিলাম,এবং আছি সব সময় থাকবো ইনশাআল্লাহ।  .

ওয়ার্ডের ভোটারদের জরিপে তিনি অন্যান্য প্রার্থীর চেয়ে জনপ্রিয়তায় বহু এগিয়ে রয়েছে। ভারুয়াখালী ইউনিয়নের ৯নংওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজন হিসেব কষে যাচ্ছে প্রতিনিয়ত প্রতিটি ঘরে ঘরে। তবে এলাকার বাজারে ও চায়ের দোকানে আলোচনা-সমালোচনা চলছে ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নিয়ে। ইতিমধ্যে অনেকজন প্রার্থী থাকলেও ৯নংওয়ার্ডের লোকজনের প্রত্যাশা সাবেক ফরিদুল আলম মেম্বার। .

সুতরাং ফরিদ মেম্বার ছাড়া এবারের মত যোগ্য প্রার্থী আর নেই, তাই এলাকার বিভিন্ন শ্রেণীর লোকজন বলেন আগামী ১১ তারিখ বিপুল ভোটে নির্বাচিত হবে ইনশাআল্লাহ, তবে এলাকার লোকজন হাত তুলে আশ্বাস দেন সাবেক ফরিদুল আলম মেম্বার কে। .

তাই পরিচ্ছন্ন ও সামাজিক প্রার্থী খুঁজছে ভারুয়া খালী ৯নং ওয়ার্ডের জনগন। একই এলাকার বাসিন্দারা বলেন, আসন্ন ২নং ভারুয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের লোকজন সাবেক ফরিদুল আলম মেম্বার কে দেখতে চায়। .

একই সাথে সামাজিক ও পরিচ্ছন্ন ব্যক্তিকে মূল্যায়ন করবে এলাকার মানুষ। যোগ্য মানুষ দেখেই ভোট দিবে অনেকেই এক্ষেত্রে ফরিদুল আলম অনেক এগিয়ে রয়েছে বলে এলাকায় আলোচনা চলছে। সম্মানিত সাধারণ জনগণ ও এলাকাবাসীর বলেন তিনি ছেলে হিসেবে বেশ নাম ও সুনাম রয়েছে। সামাজিক মানুষও তিনি। সচেতন মানুষ ও ভোটারদের জরিপেও এগিয়ে রয়েছে সাবেক ফরিদুল আলম মেম্বার। .

মানুষ যোগ্য লোক ও নতুন মুখ দেখতে চান না, এবার সাবেক মেম্বার কে নির্বাচিত করবে বলে আশা  দিয়েছেন। এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে,বর্তমানে সেই সাবেক মেম্বার অনেক ভালো হবে। .

এলাকায় নতুন মুখ চান না সাধারণ জনগণ, দ্বিতীয় দফায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজারের সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে ভোটারের জরিপে অনেক এগিয়ে রয়েছে মেম্বার প্রার্থী সাবেক ফরিদুল আলম। .

বিভিন্ন সামাজিক কাজে জড়িত থাকায় জনগণের সেবায় অনেক অভিজ্ঞতা রয়েছে তার। তাছাড়া পরিচ্ছন্ন লোক হিসেবে সুনাম রয়েছে এলাকায়। সেই ক্ষেত্রে অনেকেই তাকে ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত করার স্বপ্ন দেখছেন।.

এবিষয়ে জানতে চাইলে ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদুল আলম বলেন, এলাকার লোকজনের হাতেই সব ক্ষমতা। তারা জানে এলাকায় কে ভালো আর কে খারাপ। জনগণ আশা করি ভালো প্রার্থীকে নির্বাচিত করবে এলাকার জনগণ।  আমাকে মেম্বার প্রার্থী হওয়ার জন্য উৎসাহ দিয়ে আসছিল দীর্ঘদিন ধরে,.

এলাকার লোকজনের ভালোবাসায় ও আশা প্রকাশ করেন ৯নং ওয়ার্ডের থেকে মেম্বার নির্বাচনে জয়যুক্ত হবে ইনশাআল্লাহ,তবে আমার বিশ্বাস রয়েছে এলাকার সকল শ্রেণির লোকজন আমার সাথে রয়েছে এবং সব সময় থাকবে। ভারুয়াখালি ৯নং ওয়ার্ডের সকলের কাছ থেকে দোয়া ও সমর্থন প্রত্যাশী সাবেক ফরিদুল আলম মেম্বার। . .

ডে-নাইট-নিউজ / কায়সার কক্সবাজার প্রতিনিধি

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ