• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

শারদীয় শুভেচ্ছা জানিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ডিমলা উপজেলা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:১৯ এএম;
শারদীয়, শুভেচ্ছা, জানিয়ে, বৈষম্য, বিরোধী, ছাত্র, আন্দোলন, ডিমলা, উপজেলা
শারদীয় শুভেচ্ছা জানিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ডিমলা উপজেলা

প্রতিনিধি ডিমলা: সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গা পূজা। মহাষষ্ঠী, চণ্ডীপাঠের মধ্য দিয়ে দুর্গোৎসব শুরু হয়েছে। তাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ডিমলা উপজেলার পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন,.

 .

 .

 .

 .

 .

 .

জুলাই বিপ্লবের রেশ থেকে যায় স্বাধীনতার প্রত্যেকটি অংশ জুড়ে। সেই সাথে সকল ধর্ম বর্ণের মানুষের সম্প্রতির বাংলাদেশ গড়ে উঠুক এই কামণায় সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গা পূজা উপলক্ষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ডিমলা উপজেলার সহযোগিতামূলক মনোভাব পোষণ করে বলে ব্যক্ত করছি।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

আমরা বিশ্বাস করি, ৭১ এর স্বাধীনতা পরবর্তী এক শক্তি যেভাবে স্বাধীনতা তাদের মত করে লুষ্ঠিত হতে দেবনা বাংলাদেশের ছাত্র-জনতা। অসংখ্য ত্যাগ - তিতিক্ষার পর অর্জিত এই বাংলাদেশ আরো সুন্দর ও বিশ্বের মধ্যে অন্যতম উদাহরণ হয়ে উঠতে পারে সেজন্য আমাদের একত্রিত হয়ে দেশ বিনির্মাণে অংশগ্রহণ করার বিকল্প নেই। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, ডিমলা উপজেলা ঠিক যে ভাবে ফ্যাসিবাদের বিরুদ্ধে জোড়ালো অবস্থানে ছিল, একই ভাবে সকল অপ্রীতিকর ঘটনার বিরুদ্ধে আরো স্পষ্ট অবস্থান নিশ্চিত করছে।  সকলের সহযোগিতায় বাংলাদেশ হয়ে উঠুক সারা বিশ্বের বিস্ময়।. .

ডে-নাইট-নিউজ /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ