• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

খালের তীব্র ভাঙ্গন : বাঁধ নির্মাণের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম;
খাল, তীব্র, ভাঙ্গন, বাঁধ, নির্মাণ, দাবি, গ্রামবাসী, মানববন্ধন,
খালের তীব্র ভাঙ্গন : বাঁধ নির্মাণের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ওয়াপদা ও রহমত খালী খালের ভাঙ্গন রোধে টেকসই বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা।.

mc.

39mcরো39ববার (৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। পেয়ারাপুর গ্রামবাসীর ব্যানারে আয়োজিত এ কর্মসূচিতে শতাধিক ভুক্তভোগী উপস্থিত ছিলেন। পরে ভাঙন রোধে খাল পাড়ে বাঁধের দাবিতে ভুক্তভোগীরা জেলা প্রশাসক সুরাইয়া জাহানের কাছে স্মারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, পেয়ারাপুরের মহিন উদ্দিন, জাকির হোসেন, নূর হোসেন, দুলাল হোসেন, মো. রিপন, সবুজ, রাশেদ ও মো. ইব্রাহিমসহ শতাধিক গ্রামবাসী।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

মানববন্ধনে ভুক্তভোগীরা জানান, বন্যার পানি যখন নামতে শুরু করছে। তখন ওয়াপদা ও রহমতখালী খালের ভাঙ্গনে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের (৯নং ওয়ার্ড) পিয়ারাপুর গ্রামের শতশত একর ফসলি জমি, বসতঘর, বাগান-বাড়িসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা দুই খালের গর্ভে তলিয়ে যাচ্ছে। দ্রুত টেকসই বেড়িবাঁধ না দেওয়া হলে ঐতিহ্যবাহী পিয়ারাপুর বাজার ও নবনির্মিত সেতুটি খালের ভাঙ্গনে নিশ্চিহ্ন হয়ে গেলে রামগতি ও কমলনগর উপজেলার সঙ্গে জেলা শহরের যোগাযোগ বিছিন্ন হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। .

 .

 .

 . .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব 

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ