• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৪ পিএম;
ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ
ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধিঃ সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা ও তাদের নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঝিনাইদহ জেলা ছাত্রদল। .

 .

দুপুরে সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের মডার্ন মোড় এলাকায় শেষ হয়। মিছিল শেষে এক সমাবেশ জেলা ছাত্রদলের সভাপতি এস এম সোমেনুজ্জামান সোমেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশে ঝিনাইদহ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, ছাত্রদল নেতা ইমরান হোসেন, মাহবুব মিলু, আব্দুস সালাম ও শাহেদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ বলেন, এই ফ্যাসিষ্ট হাসিনা ও তার পেটোয়া বাহিনী সাধারণ ছাত্রদের উপর গুলি চালিয়ে কোট আন্দোলন নসাৎ করতে চাই। .

 .

কিন্তু তাদের ইতিহাস জানা নেই যে, ছাত্ররা রাজপথে নামলে পালানোর পথ থাকে না। ছাত্র নেতৃবৃন্দ পুলিশ, বিজিবি, র‌্যাব ও সেনাবাহিনীকে নিরপেক্ষ থাকার আহবান জানিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে দাড়ানোর আহবান জানান। এদিকে একই সময়ে সাধারণ শিক্ষার্থীরা লাঠি ও লাল সবুজের পতাকা নিয়ে ঝিনাইদহ শহরের শেরে বাংলা সড়ক থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি সরকারী বালক বিদ্যালয় এলাকা থেকে শুরু হয়ে শহরে প্রবেশ করতে চাইলে খাদ্যগুদাম এলাকায় পুলিশ বাধা দেয়। ফলে তারা শহরের গোরস্থান এলাকায় সমাবেশ শেষ করে।.

 .

 .

 .

 .

 .

 .

 . .

ডে-নাইট-নিউজ / আতিকুর রহমান

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ