• ঢাকা
  • শুক্রবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ২০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম;
পিরোজপুর, প্রেসক্লাব, সাংবাদিক, সাথে, নবাগত, জেলা, প্রশাসক, মতবিনিময়,
পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নবাগত জেলা প্রশাসক প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম খান।.

 .

 .

 .

 .



এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম আলী, এম এ রব্বানী ফিরোজ, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, কোষাধক্ষ্য হাসিবুল ইসলাম হাসান, বাংলাভিশনের জেলা প্রতিনিধি কুমার শুভ রায়, প্রেসক্লাব দপ্তর সম্পাদক মো: তামিম সরদার প্রমুখ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সেলিম হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো. আমিনুল ইসলাম সহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।.

 .

 .

 .

 .



এসময় জেলা প্রশাসক বলেন, পিরোজপুরের মাছ, তরিতরকারী ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পন্যের মুল্য স্বাভাবিক রাখতে নিয়মিত মনিটরিং করা হবে। জেলার সকল বিদ্যালয়ের লেখাপড়ার মান উন্নত করতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নিয়মিত তদারকির জন্য প্রেরন করা হবে। জেলার বিভিন্ন উপজেলার খেলাধুলার মান উন্নয়নে এবং নিয়মিত খেলার আয়োজন করতে জেলা প্রশাসন উদ্যোগ গ্রহন করবে। অবৈধ ভাবে দখলে রাখা সরকারী খাল এবং সরকারী সম্পদ উদ্ধারেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। শিশুদের জন্য আলাদা একটি শিশু পার্ক তৈরী করা হবে।  

 . .

ডে-নাইট-নিউজ / মো: তামিম সরদার

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ