• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

স্বৈরাচারের দোসর আখ্যায় ​​​​​​​লক্ষ্মীপুরে নবাগত জেলা প্রশাসক প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ম


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৭ পিএম;
স্বৈরাচার, দোসর, আখ্যায়, ​​​​​​​লক্ষ্মীপুর, জেলা, প্রশাসক, প্রত্যাহার, দাবী, বিক্ষোভ, মানববন্ধন,
স্বৈরাচারের দোসর আখ্যায় ​​​​​​​লক্ষ্মীপুরে নবাগত জেলা প্রশাসক প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ম

লক্ষ্মীপুর প্রতিনিধি : স্বৈরাচারের দোসর আখ্যায় লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক রাজীব কুমার সরকারকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। .

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে 'লক্ষ্মীপুর জেলা সচেতন নাগরিক সমাজ' ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। আয়োজিত এ মানববন্ধন জেলার সচেতন নাগরিক সমাজের আবদুল খালেক, ইদ্রীস ও জহিরসহ অনেকে বক্তব্যে রাখেন। মানববন্ধন কর্মসূচিতে জেলার পেশাজীবীসহ বিভিন্ন পেশার লোকজন অংশগ্রহন করেন। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার  খুনি হাসিনার  দোসর। নেত্রকোনা জেলার বাসিন্দা রাজীব কুমার আওয়ামীলীগের একজন বুদ্ধিজীবীর মেয়ে জামাতা ও আওয়ামী পরিবারের সন্তান। খুনি হাসিনা সরকারের সময়কালে সংস্কৃতি মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিবের  দায়িত্বসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে বিভিন্ন অনিয়মের সাথে জড়িত ছিলেন। তিনি আওয়ামীলীগের দালালিতে নিয়োজিত ছিলেন।  লক্ষ্মীপুরের মাটিতে স্বৈরাচারী দালালের স্থান নেই। .

 .

 .

 .

 .

 .

বক্তারা আরো বলেন, গত ৪ আগস্ট  ছাত্র-জনতার রক্তের বিনিময়ে লক্ষ্মীপুর স্বাধীন হয়েছে।  আওয়ামীলীগের পেতত্ত্বারা প্রতিবিপ্লব করতে এখনো জেলার বিভিন্ন স্থানে ঔৎ পেতে রয়েছে। তাদের উদ্দেশ্য বাস্তবায় করতে এ দোসরকে জেলা প্রশাসক হিসেবে এজেলায় নিয়োগ করা হয়েছে। লক্ষ্মীপুরের মাটিতে আর কোন ষড়যন্ত্রকারী দোসরের জায়গা হবে না। জেলা প্রশাসকের পদ থেকে রাজীব কুমার সরকারকে অনতিবিলম্বে প্রত্যাহার করতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতি দাবী জানান বক্তারা। অন্যথায় আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

এ ব্যাপারে লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার বলেন, আমার পূর্বের কর্মস্থল নিয়ে সম্পন্ন মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে একটি পক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। যা সঠিক নয়। বিষয়টি নিয়ে লক্ষ্মীপুরের বৈষম্য বিরোধী ছাত্র অন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে মিটিং হয়েছে।  জেলার মানুষের কল্যাণে কাজ করতে এসেছি। সকলের সহযোগিতা কামনা করছি।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

প্রসঙ্গত, রাজিব কুমার সংস্কৃতি মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। রাষ্ট্রপতির আদেশক্রমে ৯ সেপ্টেম্বর তাকে নাটোর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। ১১ সেপ্টেম্বর তাকে নাটোরের পরিবর্তে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে। ১২ সেপ্টেম্বর তিনি লক্ষ্মীপুরে যোগদান করেন।.

 .

 .

.

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব 

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ