• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

৫ আগস্টে গণঅভ্যুত্থান নিহত-আহতদের জাতীয় বীর স্বীকৃতির দাবী- নুরুল ইসলাম বুলবুল 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:২২ পিএম;
৫ আগস্ট, গণঅভ্যুত্থান, নিহত-আহত, জাতীয়, বীর, স্বীকৃতি, দাবী, নুরুল ইসলাম বুলবুল ,
৫ আগস্টে গণঅভ্যুত্থান নিহত-আহতদের জাতীয় বীর স্বীকৃতির দাবী- নুরুল ইসলাম বুলবুল 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ৫ আগস্ট গণঅভ্যুত্থানে সকল নিহত, আহত এবং পঙ্গু ছাত্র-জনতাকে জাতীয় বীর হিসেবে স্বীকৃতি দেয়ার দাবী জানিয়েছেন জামায়াতে ইসলামের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা দক্ষিণ মহানগরীয় জামায়াতের আমির নুরুল ইসলাম বুলবুল। .

 .

 .

 .

 .

 .

 .

 .

আজ সোমাবার (৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুরে শহরের লিল্লাহ জামে মসজিদ মাঠে জেলা জামায়াতের আয়োজিত বন্যার্তদেে মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

তিনি বলেন, ঐতিহাসিক ৫ আগস্টের এ গণঅভ্যুত্থান যারা জীবন দিয়েছে, ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের তালিকা করে পুনোর্বাসনের মাধ্যমে সামগ্রিক অভিভাবকের দায়িত্ব সরকারকে নিতে হবে। শুরু থেকেই সে দাবীই জামায়াতে ইসলাম জানিয়ে আসছে। যাদের রক্তের বিনিময়ে বাংলাদেশে আজকে নতুন স্বাধীনতা। তাদের বিদেহী আত্মা, ক্ষতবিক্ষত হৃদয় তখনই প্রশান্তি পাবে। এ নতুন স্বাধীনতাকে যখন আমরা অর্থবহ করে তুলতে পারবো। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

স্বাধীনতা অর্জিত নতুন বাংলাদেশকে শকুনরা আবারও চক্রান্তের বেড়াজালে নিয়ে যাওয়ার জন্য ষড়যন্ত্র করছে উল্ল্যাখ করে তিনি বলেন, সদা জাগ্রত থাকতে হবে। শেখ হাসিনার ফ্যাসিস্ট শক্তি যুবলীগ-ছাত্রলীগ সন্ত্রাসী  ও  প্রশাসনের বিভিন্ন সেক্টরে শেখ হাসিনার দোসররা লুকিয়ে আছে। তাদের চিহ্নিত করে অভিলম্বে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। কোন চক্রান্তকে এদেশে নতুন করে বাস্তবায় হতে দেয়া হবে না। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

তিনি বলেন জামায়াত ইসলামী একটি দায়িত্বশীল সংগঠন। জামায়াত ইসলামী জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে চায়। একটি সুখি সমৃদ্ধি শালি নতুন বাংলাদেশ গড়ে তুলতে চায় জামায়াতে ইসলামী।  যেখানে সংকট, প্রাকৃতিক দূর্যোগ, বিপর্যস্ত মানবতা, সেখানেই জামায়াতে ইসলামের নেতাকর্মী গিয়ে হাজির হয়। কোন জুলুম -নির্যাতন- নিপীড়ন জামায়াতে ইসলামীর কার্যক্রম থেকে বিরত রাখতে পারে নি। বিগত ১৬ বছরেও জামায়াত নিজেদের কার্যক্রম চালিয়ে গিয়েছে। ৫০ বছরে দেশের সবচেয়ে বড় বন্যায় আমিরে জামায়াতই প্রথম বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। জামায়াত - শিবিরের নেতাকর্মীরা এদেশের ১৮ কোটি মানুষের কল্যানে কাজ করে।  সকল পরিস্থিতিতে জামায়াত ইসলামী জনগণের পাশে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামায়াতে কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা দক্ষিণ মহানগরী জামায়াতের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা উত্তর মহানগরী সেক্রেটারী ড. রেজাউল করিমসহ প্রমূখ। এতে লক্ষ্মীপুর জেলা জামায়াতের আমির এস ইউ এম রুহুল আমিন ভূঁইয়ার সভাপতিত্বে জামায়াত শিবিরের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠনের শেষ পর্যায়ে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় অতিথিবৃন্দ। .

 .

 . .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব 

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ