• ঢাকা
  • মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথের মদনপুরে সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের কমিটি পুন:গঠন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ৩১ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪৫ এএম;
বিশ্বনাথ, মদনপুর, সূর্যোদয়, সনাতন সংঘ, পূজা ,উদযাপন, পরিষদ, কমিটি, পুন:গঠন,
বিশ্বনাথের মদনপুরে সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের কমিটি পুন:গঠন

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের মদনপুর- নোয়ারাই গ্রামের সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের কমিটি আজ পুন:গঠন গঠন করা হয়েছে। সার্বজনীন শারদীয় দুর্গা পূজা উৎসব শান্তি ও শৃংখলার মাধ্যমে উদযাপন করার লক্ষ্যে দীর্ঘদিন ধরে গঠিত সূর্যোদয় সনাতন সংঘ পূজা উদযাপন পরিষদের সদস্য, শুভাকাঙ্ক্ষীদের সরব উপস্থিতিতে সবার সম্মতিতে নতুন কমিটি পুনর্গঠন করা হয়।

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

এ-উপলক্ষে শুক্রবার ৩০ শে আগস্ট মদনপুর পূজামণ্ডপ প্রাঙ্গণে এক বৈঠকে বিপ্লব দেব কে ২য় মেয়াদে পরিষদের সভাপতি ও জ্যোতিষ দাসকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্য পদ পদবীর সংস্কার ও দায়িত্ব বন্টনের বিষয়টি পরবর্তী সভায় নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন নতুন কমিটি সভাপতি বিপ্লব দেব। .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট পীযুষ কান্তি ভট্রাযাজ্য, সুমন গোস্বামী, নিপেশ মালাকার, কামেন্দ্র দাশ, মানিক মালাকার, কাবুল মালাকার, দিলীপ রায়, কাজল দেব, প্রদীপ দেব, কৃষ্ণ কান্ত মালাকার, সিন্ধু দাশ, শৈলেন দাশ, বাবুল রায়, বারন মালাকার, চানা মালাকার, মিন্টু মালাকার, রাজীব দে, সজীব দে রাকু, সুমন চন্দ, বিশু দেব, জুয়েল দাশ, জনি দাশ, অরুপ দাস, অমি মালাকার, প্রজিত দাস, সনজিৎ দাস, দিলীপ দেব প্রমুখ ব্যাক্তিবর্গ।. .

ডে-নাইট-নিউজ /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ