• ঢাকা
  • মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

পারিবারিক বিরোধ ও হতাশার কারনে ছেলের হাতে মায়ের মৃত্যু


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৭ পিএম;
পারিবারিক বিরোধ ও হতাশার কারনে ছেলের হাতে মায়ের মৃত্যু
পারিবারিক বিরোধ ও হতাশার কারনে ছেলের হাতে মায়ের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি : পারিবারিক বিরোধ ও হতাশার কারনে পিরোজপুরের নাজিরপুরে ছেলের হাতে মাকে নৃশংস ভাবে হত্যার ঘটনায় ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়েন উত্তর জয়পুর থেকে পুলিশ অভিযুক্ত যতিশ বালাকে গ্রেপ্তার করে রাতে এক সংবাদসম্মেলনে সাংবাদিকদের জানান পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম।

নিহত জুতিকা বালা (৫৫) জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নারায়ন বালার স্ত্রী। অভিযুক্ত যতিশ বালা (৩২) নারায়ন বালার পুত্র।

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়েন উত্তর জয়পুর এলাকায় জুতিকা বালা নামের এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। পরবর্তীতে বিভিন্ন বিষয়ে তদন্ত করে নিহতের বড় ছেলে যতিশ বালাকে জিজ্ঞাসাবাদ করলে যতিশ পরে পুলিশের কাছে তার মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করে। পুলিশের কাছে অভিযুক্ত যতিশ স্বীকারোক্তিতে বলেন, দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ ও হতাশার কারনে তার মায়ের উপরে ক্ষোভ ছিলো। তার মা তার বৌ এর উপরে কারনে অকারনে চড়াও হতেন ফলে তার বৌ তাকে ছেড়ে চলে যায়। এছাড়াও অর্থনৈতিক অস্বচ্ছলতা মায়ের ঔষধ খরচ বহনে কষ্ট সহ বিভিন্ন কারনে পূর্ব পরিকল্পিক ভাবে বৃহস্পতিবার রাতে ঘরে থাকা দা দিয়ে তার মাকে কুপিয়ে হত্যা করে যতিশ।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম আরো জানান, এ হত্যা কান্ডের ঘটনায় হিহতের স্বামী নারায়ন বালা বাদী হয়ে নাজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যা মামলা দায়ের এর ৪ ঘন্টার মধ্যে ক্লুলেস ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ।

প্রেসকনফারেন্সে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো: মুকিত হাসান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম, নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম হাওলদার সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।
 .

.

ডে-নাইট-নিউজ /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ