• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

বিশ্বনাথে অতিরিক্ত লোডশেডিংও গ্রাহক হয়রানির প্রতিবাদ সভা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৬ পিএম;
বিশ্বনাথে অতিরিক্ত লোডশেডিংও গ্রাহক হয়রানির প্রতিবাদ সভা
বিশ্বনাথে অতিরিক্ত লোডশেডিংও গ্রাহক হয়রানির প্রতিবাদ সভা

বিশ্বনাথ প্রতিনিধিঃবিশ্বনাথে অতিরিক্ত লোডশেডিং,অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায় এবং গ্রাহক হয়রানির প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে বিশ্বনাথ ব্যবসায়ী সমিতি ও সর্বস্তরের জনসাধারণ। .

 .

 মঙ্গলবার (১০ই সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের আল-হেরা শপিং সিটির সামন থেকে মিছিল সহকারে বিশ্বনাথ জোনাল অফিসের সামনে জড়ো হয়ে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে বক্তব্য রাখেন বিশ্বনাথ পল্লি বিদুৎ এর ডাইরেক্টর রমা কান্ত দে, ব্যবসায়ী জয়নাল মিয়া,জামাল মিয়া ও ইকবাল হোসেন।.

 .

প্রতিবাদকারীরা মিছিল সহকারে পল্লী বিদ্যুৎ অফিসে গেলে বিশ্বনাথ উপজেলা জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম বলেন, শুধু বিশ্বানাথ নয়,দেশব্যাপী এই সমস্যাটা হচ্ছে। আমাদের ১৬ মেগাওয়াট বিদ্যুৎ প্রয়োজন কিন্তু আমাদের আছে ৭-৮ মেগাওয়াট, যার কারণে আমরা পর্যাপ্ত বিদ্যুৎসেবা দিতে পারছি না।এজন্য গ্রাহক সেবা বিগ্নিত হচ্ছে। উর্ধতন কর্তৃপক্ষকে বিষয়টা জানানো হয়েছে। আমাদের সিলেট হেড অফিস থেকে প্রতিনিধিগণ এসেছেন, তাদের কাছেও আমি বিষয়টা অবগত করেছি। আমাদের বিভাগীয় জরুরি মিটিং রয়েছে সেখানে আমি এই সমস্যার কথা উত্থাপন করব। আশাকরি দ্রুত সময়ের মধ্যে সমাধান হবে।আপনারা একটু দৈর্য্য ধরেন।.

 .

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট বিদ্যুৎ অফিসের এজিএম মুনতাসীর মজুমদার, ডিজি এম (কারিগরি) আরিফ শাহরিয়ার,ব্যাবসায়ী আমির আলী,কাওসার আহমদ, শামসুল ইসলামসহ বিভিন্ন শ্রেণির পেশার প্রতিনিধি ও সুশীল সমাজ।. .

ডে-নাইট-নিউজ /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ