• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুরে ছবিতে হাহা রিঅ্যাক্ট  দেওয়ায় যুবকের উপর হামলা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ০১ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম;
লক্ষ্মীপুরে ছবিতে হাহা রিঅ্যাক্ট  দেওয়ায় যুবকের উপর হামলা
লক্ষ্মীপুরে ছবিতে হাহা রিঅ্যাক্ট  দেওয়ায় যুবকের উপর হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নে ফেসবুকের ছবিতে হাহা রিঅ্যাক্ট দেওয়ায় মোঃ মোহন (২১) নামের এক যুবকের উপর হামলার ঘটনা ঘটেছে। রবিবার (৩০জুন) দুপুরে করাতির হাট এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় মোহন ও তার ভাই আব্দুর রহমান আহত হয়।.

 .

জানা যায়, ১বছর আগে করাতির হাটের মা স্বর্ন শিল্পালয়ের কর্মচারী শাহিনের ফেসবুক স্টোরির ছবিতে হাহা রিঅ্যাক দেয় উত্তর চর রমনী মোহন গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে মোঃ মোহন। এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার দুপুরে করাতির হাট বাজারে মোহন ও তার ভাই আব্দুর রহমানের আটকায় শাহিন। এতে কথা-কাটাকাটি হয়। পরে শাহিন, আজমীর, জোবায়ের, সাহারাব, বাবলু সহ ১৫-২০জন তাদের উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে তারা পালিয়ে যায়।.

মোহনের পিতা ইব্রাহিম হাওলাদার অভিযোগ করে বলেন, ১বছর আগের ফেসবুকের কি বিষয়ে নিয়ে তারা আমার ছেলেদের উপর হামলা করেছে। তারা মারাত্মক আহত হয়েছে। আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই।.

 .

মোহন বলেন, এক বছর আগে শাহিরের একটি স্টোরিতে আমি হাহা দেয়। সেটি কেন্দ্র করে আমরা বাজারে আসলে শাহিন সহ তারা ১৫-২০জন আমাদের গতিরোধ করে এবং কথা কাটাকাটি হয়। পরে স্থানীয় কয়েকজন এসে সমাধানের চেষ্টা করে। কিন্তু জোবায়ের, আজমীর সহ তারা আমাদের বেধড়ক মারধর করে।.

 .

অভিযোগের বিষয়ে জানতে শাহিনকে খুঁজে পাওয়া যায় নি। ঘটনাস্থলে থাকা জোবায়ের বলেন, ১বছর আগে হাহা রিঅ্যাক্টকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। ইউপি সদস্য কামরুল সরকার বলেন, ঘটনাটি আমি শুনেছি। উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধান করে দেবো।.

 .

চর রমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল বলেন, করাতির হাটে প্রায় সময় মারামারির ঘটনা ঘটে। আর এর নেতৃত্ব দেয় সুমন সরকার। সে সেখানে কিশোর গ্যাং পরিচালনা করে। আজকের হামলাও এ কিশোর গ্যাংয়ের। আমি ভুক্তভোগীদের আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।. .

ডে-নাইট-নিউজ /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ