• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

ফুলবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম;
ফুলবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা
ফুলবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে গতকাল সোমবার উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 
সকাল ১০টায় উপজেলার পৌরশহরের সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন করা হয়.

। 
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। এতে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মনিরুজ্জামান, একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম, সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্ত্তী প্রমুখ।
পরে দুপুর দুইটায় আনুষ্ঠানিভাবে শ্রেণিভিত্তিক চারটি গ্রুপে ৩২ টি ইভেন্টের বিজয়ীদের মাঝে সম্মাননাপূবর্ক ম্যাডেল ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়। .


    উল্লেখ্য, ‘ক’ ও ‘খ’ গ্রুপ ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ছাত্র ও ছাত্রী: ১০০ মি., ২০০ মি., হাইজাম্প ও লংজাম্প। ‘গ’ ও ‘ঘ’ গ্রুপ নবম থেকে দশম শ্রেণির ছাত্র ও ছাত্রীরা ১০০ মি., ২০০ মি., ৪০০ মি., ৮০০ মি., ১৫০০ মি., হাইজাম্প, লংজাম্প, ট্রিপল জাম্প, জ্যাভলিন থ্রো, শটপুট, ডিসকাস থ্রো ও ৪ী১০০ মি. রিলে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ##
 . .

ডে-নাইট-নিউজ /

খেলাধুলা বিভাগের জনপ্রিয় সংবাদ