• ঢাকা
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কমিটি গঠন


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম;
লক্ষ্মীপুর, জেলা, জাতীয়তাবাদী, প্রবাসী, ফোরাম, কমিটি, গঠন
লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কমিটি গঠন

আব্দুল মালেক নিরব  লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি ৩১৫সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে সভাপতি মোঃ মাকছুদুর রহমান (মিয়া মাকছুদ) ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।.

 .

 .

 .

 .

 .

এছাড়া সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ মুরাদ হোসেন বেপারীর নাম উল্লেখ করা হয়। কমিটি ঘোষণা পরবর্তী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. হাছিবুর রহমান ও জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।.

 .

 .

 .

 .

 .

 .

লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম সূত্রে জানা যায়, বিভিন্ন আন্দোলন সংগ্রামে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিন থেকে কাজ করছে লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম। এছাড়া অসহায়দের সহযোগিতা, প্রবাসীদের সমস্যা সমাধান সহ নানান মুখী কর্মকান্ড করে যাচ্ছে। .

 .

 .

 .

 .

 .

 .

ফোরামের সভাপতি মোঃ মাকছুদুর রহমান (মিয়া মাকছুদ) বলেন, আমরা লক্ষ্মীপুরের প্রবাসীদের জন্য কাজ করছি। তাদের বিভিন্ন সমস্যা সমাধানে ভূমিকা রাখছি। এছাড়া প্রবাসীদের সহযোগিতায় লক্ষ্মীপুরের অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াচ্ছি। আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।.

 .

 . .

ডে-নাইট-নিউজ / আব্দুল মালেক নিরব 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ