• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

সখীপুরে রাজনীতি মোড় প্রিমিয়ার লীগ প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৪ এএম;
সখীপুরে রাজনীতি মোড় প্রিমিয়ার লীগ প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত 
সখীপুরে রাজনীতি মোড় প্রিমিয়ার লীগ প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত 

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের শ্রীপুর রাজনীতি মোড় প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট সিজন-৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬-জানুয়ারী) বিকেল ৩ টায় জমশের নগর (ভিএসআই) উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম মাস্টার এর সভাপতিত্বে কাকড়াজান ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুল সিকদার প্রধান অতিথি থেকে যুবলীগ নেতা ও ক্রাইম রিপোর্টার খাঁন আহম্মেদ হৃদয় পাশা এ খেলা উদ্বোধন ঘোষণা করে।.

জানাযায় উক্ত অনুষ্ঠানে আলোচক হিসেবে সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য, ডিএম রাজীব রাব্বি অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণে তাকে উপস্থিত হতে দেখা যায়নি। এছাড়াও বিশেষ অতিথি হাফিজুর রহমান,খান মামুন, জুবায়ের, বাবু, নাসিম, সোহেল, খেলা কমিটির আয়োজক আল আমিন বিশ্বাসী,হুসাইন মোহাম্মদ মনির, আব্দুল সামাদ, শাকিল আহমেদ সহ বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক .

নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত থেকে খেলা উদ্বোধন ঘোষণা করা হয়। সন্ধ্যা ৫:৩০ মিনিটে খেলার ফলাফল প্রকাশ করা হয়। .

প্রিমিয়ার লীগ ২০২২/২৩ সিজন-৩.

প্রথম সেমিফাইনাল, .

ক্রিক ফাইটার্স (আল আমিন) ৭ উইকেটে জয়ী হয়েছে।.

স্কোরবোর্ড.

রয়েল এভেঞ্জার (সামাদ) ১৬৬/৩ (১৫).

রুবেল ৮৯(৫০).

আল আমিন ২-০-১২-১.

ক্রিক ফাইটার্স (আল আমিন) ১৬৮/৩ (১২.৫).

আমিনুর ৮৯(৪৩).

হায়দার ৩-০-২০-৩ .

ম্যান অফ দ্যা ম্যাচ আমিনুর ইসলাম।.

স্থানীয় সুধী জন এই সময়োপযোগী ক্রিকেট টুর্নামেন্ট কে সাধুবাদ জানিয়েছেন। খেলার উদ্বোধক খাঁন আহম্মেদ হৃদয় পাশা তার বক্তব্যে বলেন, দেশের প্রতিটি (স্কুল-কলেজ) মাঠে সিজন অনুযায়ী খেলা চালু থাকলে শরীর ও মন দুটোই ভালো থাকবে। শরীর চর্চাসহ মানসিক বিকাশ বৃদ্ধিতে খেলাধুলা অপরিহার্য এবং সমাজে মাদক সেবন কারী কমানো সম্ভব।.

এজন্য খেলাধুলা কর্তৃপক্ষের যথাযথ দৃষ্টিতে এনে তাদের জাতীয় ভাবে খেলার সুযোগ করে দেওয়া প্রয়োজন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই খেলাকে পাঠ্য বইয়ের মতোই প্রাধান্য দিয়েছেন। সুযোগ পেলে এখান থেকেও অনেকে জাতীয় টিমে খেলার যোগ্যতা রাখে।.

”একজন খেলোয়ারকেও হার মানা যাবে না,তাদের সৎ ইচ্ছা শক্তি,মনোবল দৃঢ় করতে হবে।  শুধু হার না মানতে জানলেই আপনি বিজয়ী”  ধৈর্য ধরে বিনয়ী হয়ে খেলা শিখতে হবে। মনে রাখবেন,"খেলার মাঠে সবাই খেলোয়াড় কিন্তু সমাজ বাহাবাহা দেয় বিজয়ী" কে। আমরা জাতি হিসেবে বিজয়ী অতএব আমাদের মাথা উঁচু করে বাঁচতে শিখতে হবে।.

এদেশের বীর মুক্তিযোদ্ধারা সেদিন পাকিস্তান নামক ভিন দেশকে পরাজিত করতে সক্ষম হয়েছে তখন দেশে জনসংখ্যা ছিল মাত্র সাত কোটি আর এখন সেইদেশে বর্তমানে জনসংখ্যা সতেরো কোটি, আমরা কেন অন্যায় কারী গুটি কয়েক পাতি গুন্ডা মাস্তান কে ভয় পাব!একটি স্বাধীন দেশের, স্বাধীন নাগরিক হিসেবে কোন প্রতিবন্ধকতা যেন আমাদের বাঁধা গস্ত করতে না পারে। আমাদের স্বপ্নের সমান বড় হতে হবে। তবেই আপনার আমার দ্বারা একটি সুস্থ সমাজ বিনির্মাণ করতে পারব, ইনশাআল্লাহ্।.

উক্ত সিজন-৩ প্রথম সেমিফাইনাল খেলায় বিজয়ী দলকে অভিনন্দন ও পরাজিত দলের প্রতি শুভ কামনা জানিয়েছেন তিনি। খেলা শেষে অনুষ্ঠানের সভাপতি বিজয়ী দলকে পুরস্কার তুলে দেন।. .

ডে-নাইট-নিউজ / সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

খেলাধুলা বিভাগের জনপ্রিয় সংবাদ