• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

মেসিকে পিএসজিতে বরণ অনুষ্ঠানে নেই কিলিয়ান এমবাপ্পে


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৫ এএম;
মেসিকে পিএসজিতে বরণ অনুষ্ঠানে নেই কিলিয়ান এমবাপ্পে
মেসিকে পিএসজিতে বরণ অনুষ্ঠানে নেই কিলিয়ান এমবাপ্পে

ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন (বিশ্বকাপ জয়)'য়ের পরে একটু সময় নিয়েই উপভোগ করেছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির। এবার পালা ক্লাব ফুটবলে ফেরার, আবারও পিএসজির হয়ে মাঠ মাতাতে প্যারিসে ফিরেছেন মেসি। নিজের ক্লাবে ফিরেও পেলেন সংবর্ধনা। .

গাড়ি থেকে নেমে সামনে এগিয়ে আসতেই স্বাগত জানাতে যারা দাঁড়িয়ে ছিলেন, তাদের সঙ্গে হাসিমুখে হাতও মেলালেন ‘এলএম টেন।’ মেসির আগমন নিয়ে পিএসজির টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওতে দেখা গেল এসব।.

এছাড়া মেসি মাঠে নামার সময় খেলোয়াড়রা সবাই দুই পাশে দাঁড়িয়ে গিয়ে তাঁকে গার্ড অব অনার দিচ্ছেন। মেসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারকও। মেসির আগমন উপলক্ষে ভিডিও ছাড়াও একাধিক ছবি পোস্ট করেছে তার ক্লাব পিএসজি। .

পিএসজিতে মেসিকে স্বাগত জানিয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু ও বর্তমান সতীর্থ নেইমার। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নিজের দল ব্রাজিল বিদায় নিলেও মেসিকে বরণের সময় হাস্যোজ্জল ছিলেন নেইমার। এসময় উপস্থিত ছিলেন দলের বাকি প্রায় সব তারকা। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। জানা গেছে, মেসি ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগেই ছুটিতে গেছেন ফরাসি এ তারকা।. .

ডে-নাইট-নিউজ /

খেলাধুলা বিভাগের জনপ্রিয় সংবাদ