• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

গাঁজাসহ সিলেটের বিশ্বনাথে চার মাদক ব্যবসায়ী আটক


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:১০ পিএম;
গাঁজাসহ সিলেটের  বিশ্বনাথে চার মাদক ব্যবসায়ী আটক
গাঁজাসহ সিলেটের বিশ্বনাথে চার মাদক ব্যবসায়ী আটক

মুহাম্মদ সায়েস্তা মিয়া বিশ্বনাথ উপজেলা প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথ উপজেলায় গাঁজা সহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। ৩রা নভেম্বর বুধবার রাতে উপজেলার কালিগন্জ বাজার থেকে তাদেরকে আটক করা হয়। .

আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার লহরী গ্রামের মায়া মিয়ার ছেলে শাহনাজ মিয়া (৪১), ছাতক উপজেলা ঝিগলী গ্রামের ফাজিল মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৪), সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার রামধা মুহাম্মদপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে ফুজায়েল আহমদ উরফে শাহীন (৪০) ও একই উপজেলার কাকরদিয়া গ্রামের মৃত শফিক উদ্দিনের ছেলে আব্দুর সবুর (৩১)।.

বিশ্বনাথ থানা পুলিশ মাধ্যমে জানা গেছে বুধবার রাত আনুমানিক তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রশীদ পুর বিশ্বনাথ জগন্নাথপুর বাইপাস সড়ক দিয়ে প্রাইভেট কার যোগে মাদক ব্যবসায়ীরা মাদকসহ কালিগন্জ বাজারের দিকে যাচ্ছে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক কালিগন্জ বাজারে এস আই মোঃ সাইফুল মোল্লার নেতৃত্বে একদল পুলিশ চেকপোস্ট স্থাপন করে। এসময় একটি প্রাইভেট কার চট্র-মেট্রো -১১-০৩৪৩ তল্লাশি করে গাঁজা বহনকারী ঐ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। .

আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, আটককৃতদের  বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও মাদক মামলা রয়েছে।. .

ডে-নাইট-নিউজ / মুহাম্মদ সায়েস্তা মিয়া বিশ্বনাথ উপজেলা প্রতিনিধিঃ

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ