• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

আজীবন সম্মাননা পাচ্ছেন সংগীতশিল্পী রুনা লায়লা


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২১ এএম;
আজীবন সম্মাননা পাচ্ছেন সংগীতশিল্পী রুনা লায়লা
আজীবন সম্মাননা পাচ্ছেন সংগীতশিল্পী রুনা লায়লা

সংগীত ক্যারিয়ারে রাষ্ট্রীয় সম্মাননাসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন সংগীতশিল্পী রুনা লায়লা। এবার তাঁকে আজীবন সম্মাননা দিচ্ছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম অ্যান্ড আর্টস (বাইফা)। এবারই প্রথম আজীবন সম্মাননা বিভাগ যুক্ত হয়েছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। আগামী ২ মার্চ বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হবে তৃতীয় বাইফা অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে উপস্থিত থেকে সম্মাননা গ্রহণ করার কথা জানিয়েছেন রুনা লায়লা। .

এবারের বাইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোনয়নপ্রাপ্তদের থেকে সেরা নির্বাচিত করার জন্য চালু করা হয়েছে দর্শক ভোটিং। যোগ্য শিল্পীর হাতে পুরস্কার তুলে দেওয়ার জন্যই এমনটা করা হয়েছে বলে জানান আয়োজকেরা। .

এবার বাইফাতে পপুলার ও জুরি দুই ভাগে ৪৫টি শাখায় চলচ্চিত্র, টেলিভিশন নাটক, ওটিটি, গান, মিউজিক ভিডিও, নাচ ও আবৃত্তিতে সেরা শিল্পীদের পুরস্কৃত করা হবে।.

পপুলার চয়েজের জন্য ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ভোট দেওয়া যাবে বাইফা ডটকম ওয়েবসাইটে।.

বাইফার প্রধান শাহরিয়ার স্বপন জানান, এরই মধ্যে ৩ লাখের বেশি ভোট এসেছে বিভিন্ন বিভাগের জন্য। সমালোচক বিভাগে জুরিবোর্ডের দায়িত্ব পালন করছেন চিত্রনায়িকা রোজিনা, কণ্ঠশিল্পী খুরশীদ আলম, ফেরদৌস আরা, অভিনয়শিল্পী আজিজুল হাকিম, তানভীন সুইটি, দীপা খন্দকার ও নির্মাতা জিনাত হাকিম।.

পুরস্কার প্রদানের পাশাপাশি থাকছে জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। পারফর্ম করবেন তানজিন তিশা, তমা মির্জা, হৃদি শেখ, দীঘি, জেফার রহমান, ইমন চৌধুরী, আলেয়া বেগম ও শিবলু। মূল অনুষ্ঠান উপস্থাপনা করবেন অভিনেতা আব্দুন নূর সজল এবং অভিনেত্রী-উপস্থাপক মাসুমা রহমান নাবিলা।. .

ডে-নাইট-নিউজ /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ