• ঢাকা
  • শুক্রবার, ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

১৭ টি জেলায় সন্ধ্যার মধ্যে বজ্রসহ বৃষ্টির আভাস


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪৬ পিএম;
জেলা, সন্ধ্যা, বজ্রসহ, বৃষ্টি, আভাস,
১৭ টি জেলায় সন্ধ্যার মধ্যে বজ্রসহ বৃষ্টির আভাস

দেশের ১৭ জেলার ওপর দিয়ে ঝড়সহ বজ্রসহ বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, পাবনা, বগুড়া, ফরিদপুর, ঢাকা, খুলনা, বরিশাল, পটুয়াখালী, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, কক্সবাজার, ঢাকা, টাঙ্গাইল, ময়মনসিংহ সিলেট অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের আশঙ্কা রয়েছে। দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে এই ঝড় বয়ে যেতে পারে। একইসঙ্গে বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরকে এক নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 শনিবার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের জন্য দেয়া আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়।.

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

 .

এদিকে অন্য এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, ময়মনসিংহ সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, ঢাকা, খুলনা, চট্টগ্রাম বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। এসময় সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।. .

ডে-নাইট-নিউজ /

আবহাওয়া বিভাগের জনপ্রিয় সংবাদ